1. shahinit.mail@gmail.com : admin :
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:২৩ অপরাহ্ন
পরীক্ষা মূলক
চিত্রকণ্ঠ ডটকম এর পরীক্ষা মূলক প্রকাশ চলছে....

ব্রিটনির পাশে দাঁড়ালেন ইলন মাস্ক

চিত্রকণ্ঠ ডটকম
  • প্রকাশ কাল : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৩৩ পাঠক

গেল সপ্তাহেই মার্কিন পপতারকা ব্রিটনি স্পিয়ার্স তার বাবার বিরুদ্ধে বন্দি করে রাখার অভিযোগ করেছেন আদালতের কাছে। এ অবস্থায় গায়িকার সমর্থনে টুইট করে পাশে দাঁড়ালেন ধনকুবের তথা টেসলা সিইও ইলন মাস্ক।

প্রায় ১৩ বছর ধরে ব্রিটনির জীবনযাত্রা ও আর্থিক সবকিছু নিয়ন্ত্রণ করছেন তার বাবা জিমি। যুক্তরাষ্ট্রের কনজারভেটরশিপ আইনের অধীনে এই ক্ষমতা দেওয়া হয় জিমিকে। যদিও দ্রুত এই ‘অপমানজনক’ বন্দিত্ব থেকে তিনি মুক্তি চান ব্রিটনি, এমন আবেদন জানিয়েছেন আদালতে।

৩৯ বছরের মার্কিন তারকা জানিয়েছেন, তার ইচ্ছার বিরুদ্ধে তাকে জন্মনিয়ন্ত্রণে বাধ্য করা হচ্ছে। এমনকি প্রেমিকের সঙ্গে বিয়ে করতে ও আরেক সন্তান নিতেও তাকে বাধা দেওয়া হচ্ছে। লস অ্যাঞ্জেলেসের আদালতে তিনি এই আবেদন করেছেন।

বিচারককে ব্রিটনি স্পিয়ার্স বলেন, এসবের কারণে তিনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন এবং দিনের পর দিন কেঁদেছেন। তার জীবনযাত্রায় ভয়ংকর প্রভাবও পড়েছে এই ঘটনার জেরে।

প্রসঙ্গত, ২০০৮ সালে আদালতের এক আদেশে জেমিকে ব্রিটনির যাবতীয় সব বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার অধিকার দেওয়া হয়। এদিকে এই ঘটনা প্রকাশ্যে আসতেই ফ্রিব্রিটনি হ্যাশট্যাগে ছেয়ে গিয়েছে সোস্যাল মিডিয়া। ইলন মাস্কও এই হ্যাশট্যাগকে সমর্থন করেছেন।

লাইক কমেন্ড ও শেয়ার করুণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আরো খবর
© All rights reserved © 2021 | Chitra Kantho
Theme Customized BY WooHostBD